1. admin@unlimitednews24.com : Un24admin :
রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
October 23, 2024, 3:43 am

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • Update Time : Saturday, December 16, 2023
  • 170
রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আনলিমিটেড নিউজঃ রাজধানীর মেরুল বাড্ডার ডিআইটি প্রজেক্টের একটি বাসা থেকে সুইটি বড়ুয়া (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মো. খাইরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে একটি কক্ষ থেকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটিয়েছে। আমরা তার পরিবারকে সংবাদ দিয়েছি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

এসআই খাইরুল বলেন, সুইটি বড়ুয়া চট্টগ্রামের মিরসরাই থানার তুলাবাড়িয়া গ্রামের রতন কুমার বড়ুয়ার মেয়ে। ডিআইটি প্রজেক্টের ওই বাসায় তার স্বামী সজল কুমার বড়ুয়ার সঙ্গে ভাড়া থাকতেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD