1. admin@unlimitednews24.com : Un24admin :
আওয়ামী লীগ ঘুরে দাঁড়াবে ভোটে ও আসবে : মাহবুবউল আলম হানিফ - unlimitednews24
October 23, 2024, 3:42 am

আওয়ামী লীগ ঘুরে দাঁড়াবে ভোটে ও আসবে : মাহবুবউল আলম হানিফ

  • Update Time : Thursday, September 26, 2024
  • 53
আওয়ামী লীগ ঘুরে দাঁড়াবে ভোটে ও আসবে : মাহবুবউল আলম হানিফ
আওয়ামী লীগ ঘুরে দাঁড়াবে ভোটে ও আসবে : মাহবুবউল আলম হানিফ

আনলিমিটেড নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, “আওয়ামী লীগ আবার অতীতের মতো ঘুরে দাঁড়াবে এবং আগামী সংসদ নির্বাচনে অংশ নিবে।” বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) তিনি এ মন্তব্য করেন। তার প্রেস সচিব মোহা. তারিক-উল-ইসলাম টুটুলের মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হানিফ এই তথ্য জানান।

বিবৃতিতে তিনি বলেন, “বর্তমান পরিস্থিতিতে আওয়ামী লীগের নেতা-কর্মীরা কিছুটা বিব্রতকর অবস্থায় রয়েছে। তবে ইতিহাস প্রমাণ করে, ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যার পরও আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়নি; বরং পুনরুদ্ধার করেছে। তাই এবারের ঘটনায় ভাবার কিছু নেই যে আওয়ামী লীগ ঘুরে দাঁড়াতে পারবে না।”

হানিফ আরও উল্লেখ করেন, “গত ৫ আগস্ট ছাত্র জনতার গণ আন্দোলনের ফলে শেখ হাসিনা সরকারের পতন ঘটেছে এবং সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর আওয়ামী লীগের বেশিরভাগ নেতা আত্মগোপনে রয়েছেন।” তিনি বলেন, “শেখ হাসিনার বিরুদ্ধে দেশে অসংখ্য মামলা দায়ের হয়েছে এবং সাবেক সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদেরও গ্রেপ্তার করা হয়েছে।”

হানিফ উল্লেখ করেন, “বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা সংস্কার কমিশনের প্রধান বদিউল আলম মজুমদার বলছেন, আওয়ামী লীগ ছাড়া আগামী জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য হবে। আমরা এর তীব্র নিন্দা জানাই। আওয়ামী লীগকে রাজনীতি থেকে বাদ দেওয়ার যে ষড়যন্ত্র চলছে, তা অগ্রহণযোগ্য।”

তিনি বলেন, “আওয়ামী লীগ বাংলাদেশের ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক দল। আইয়ুব খান থেকে শুরু করে প্রতিটি নির্বাচনে আওয়ামী লীগ জনগণের প্রতিনিধিত্ব করেছে।”

হানিফ অবশেষে বলেন, “আওয়ামী লীগ এই দেশের মাটি ও মানুষের দল। তাদের শেকড় বাংলার মাটির গভীরে প্রোথিত। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ যেভাবে অগ্রসর হয়েছে, সেভাবে ভবিষ্যতেও তা চলতে থাকবে।”

এই মন্তব্যগুলি আওয়ামী লীগের অবস্থানকে স্পষ্ট করে এবং আগামী নির্বাচনে তাদের প্রস্তুতির চিত্র তুলে ধরে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD