1. admin@unlimitednews24.com : Un24admin :
জাবিতে সমন্বয়কসহ ৮ শিক্ষার্থীর নামে মামলা - unlimitednews24
October 23, 2024, 2:45 am

জাবিতে সমন্বয়কসহ ৮ শিক্ষার্থীর নামে মামলা

  • Update Time : Friday, September 20, 2024
  • 42
জাবিতে সমন্বয়কসহ ৮ শিক্ষার্থীর নামে মামলা
জাবিতে সমন্বয়কসহ ৮ শিক্ষার্থীর নামে মামলা

আনলিমিটেড নিউজ ডেস্কঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ছাত্রলীগ নেতা শামীম মোল্লা হত্যার ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোরে মামলাটি নথিভুক্ত হয় করা হয়ে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার নিরাপত্তা সুদীপ্ত শাহীন থানায় অভিযোগ করেন। সেখানে এক সমন্বয়কসহ সদ্য সাময়িক বহিষ্কার হওয়া আট শিক্ষার্থীর নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ২০-২৫ জনকে আসামি করা হয়।

এজাহারনামীয় আসামিরা হলেন- সরকার ও রাজনীতি বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ রাজন মিয়া, একই বিভাগের ৪৫তম ব্যাচের রাজু আহাম্মদ, ইংরেজি বিভাগের ৫০তম ব্যাচের মাহমুদুল হাসান রায়হান, ইতিহাস বিভাগের ৪৪তম ব্যাচের জুবায়ের আহমেদ, ইংরেজি বিভাগের ৪৯তম ব্যাচের হামিদুল্লাহ সালমান, ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের ৪৯তম ব্যাচের আতিকুজ্জামান আতিক, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ার বিভাগের ৪৭তম ব্যাচের সোহাগ মিয়া এবং বায়োটেকনলজি অ্যান্ড জেনিটিক ইঞ্জিনিয়ার বিভাগের ৪৯তম ব্যাচের আহসান লাবিব।

এদিকে গতকাল বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. এ বি এম আজিজুর রহমান সই করা এক অফিস আদেশে জানানো হয়, ৩৯তম ব্যাচের সাবেক শিক্ষার্থী শামীম মোল্লা হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে প্রাথমিক তথ্য প্রমাণ পাওয়া যাওয়ায় প্রক্টরিয়াল বডির প্রাথমিক প্রতিবেদনের ভিত্তিতে আট শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD