1. admin@unlimitednews24.com : Un24admin :
জনগণ অংশ নিলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে: তথ্যমন্ত্রী
October 23, 2024, 4:24 am

জনগণ অংশ নিলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে: তথ্যমন্ত্রী

  • Update Time : Friday, December 8, 2023
  • 120
জনগণ অংশ নিলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে: তথ্যমন্ত্রী
জনগণ অংশ নিলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে: তথ্যমন্ত্রী

আনলিমিটেড নিউজঃ তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, কয়েকটি দল যদি ভোটে না আসে নির্বাচন গ্রহণযোগ্য হবে না তা সংবিধানে বা কোথাও লেখা নেই। তাই জনগণ অংশ নিলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

জাতীয় পার্টি বিরোধী দলে থেকে নির্বাচন করবে কি না-জানতে চাইলে ড. হাছান মাহমুদ বলেন, দলটি স্বাধীনভাবে নির্বাচন করছে। কোনো কোনো আসনে তারা আমাদের সঙ্গে সমঝোতা করতে চায়। সবসময় এটা হয়ে আসছে বাংলাদেশের রাজনীতিতে। সমঝোতার ক্ষেত্রে কে নির্বাচিত হওয়ার যোগ্য, তা বিবেচ্য হবে।

বিএনপি প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিএনপি নেতাদের কাছে আমরা প্রশ্ন, এ দলটি কেন করেন? যেই দল আপনাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নির্বাচনও করতে দেয় না। বিএনপি করলে ইউপি চেয়ারম্যান ও মেম্বার নির্বাচন করতে পারবেন না। আপনারা দলটি করেন কেন? আজ তাদের কম্বলের তলা থেকে সবাই পালিয়ে যাচ্ছেন। পরে রিজভীরা দেখবেন, তারা কয়েকজন ছাড়া আর কেউ নেই, ছোট হয়ে আসছে পৃথিবী।

শরিকদের কতগুলো আসন আওয়ামী লীগ ছেড়ে দিতে পারে? সাংবা‌দিক‌দের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটা নিয়ে আলাপ-আলোচনা চলছে। যারা নির্বাচিত হওয়ার যোগ্য, তাদের নির্বাচিত করার লক্ষ্যে আওয়ামী লীগ ছাড় দেবে।

জাতীয় পার্টি বিরোধী দলে থেকে নির্বাচন করবে কি না- জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দলটি স্বাধীনভাবে নির্বাচন করছে। কোনো কোনো আসনে তারা আমাদের সঙ্গে সমঝোতা করতে চায়। সবসময় এটা হয়ে আসছে বাংলাদেশের রাজনীতিতে। সমঝোতার ক্ষেত্রে কে নির্বাচিত হওয়ার যোগ্য, তা বিবেচ্য হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD