1. admin@unlimitednews24.com : Un24admin :
সিরাজগঞ্জে এমপি হেনরীর বাসায় অগ্নিসংযোগ - unlimitednews24
October 24, 2024, 4:37 am

সিরাজগঞ্জে এমপি হেনরীর বাসায় অগ্নিসংযোগ

  • Update Time : Monday, August 5, 2024
  • 29
সিরাজগঞ্জে এমপি হেনরীর বাসায় অগ্নিসংযোগ

আনলিমিটেড ন্যাশনাল ডেস্কঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা অসহযোগের মধ্যে সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জান্নাত আরা হেনরীর বাসভবনে অগ্নিসংযোগ করা হয়। পরে সেই বাসা থেকে দুজনের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার রাত ১১টার দিকে লাশ দুটি উদ্ধার হয়।

এদের একজন শহরের জানপুর মহল্লার ছাত্রলীগ কর্মী শাহিন। অন্যজন পেশায় অটোরিকশা চালক। তার বাড়ি রতনকান্দিতে বলে জানা গেলেও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে এমপি ড. জান্নাত আরা হেনরী গণমাধ্যমকে বলেন, দুপুরের দিকে জামায়াত-বিএনপির নেতাকর্মীসহ আন্দোলনকারীরা আমার বাসায় হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট এবং অগ্নিসংযোগ করে। ঘটনার সময় আমি বাসায় ছিলাম না। ঘটনার পর থেকে বাড়িতে আগুন জ্বলতে থাকে। রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

হামলায় বাড়ির গ্যারেজ ও বাইরের গ্যারেজে রাখা জাতীয় সংসদ সদস্যের সিলযুক্ত গাড়িসহ চারটি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও জানান সংসদ সদস্য।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক আতাউর রহমান বলেন, পরিস্থিতির ভয়াবহতা এবং নিরাপত্তার অভাবের কারণে ঘটনার সময় আমরা আগুন নেভাতে বাসায় যেতে পারিনি। রাত ১০টার দিকে বাড়িতে ঢুকে আগুন নিয়ন্ত্রণ করা হয়। পুরো বাড়ি পুড়ে গেছে। কোনো কিছু অবশিষ্ট নেই।’

জানা যায়, রোববার দুপুরের দিকে আন্দোলনকারীরা এমপি ড. জান্নাত আরা হেনরীর বাসায় হামলা করে। এ সময় বাসায় অবস্থান করা নেতাকর্মীরা বের হয়ে নিরাপদ স্থানে চলে যান। ছাত্রলীগ কর্মী শাহীন আহত হয়ে বাসার ভেতরে চলে যান। এর কিছুক্ষণ পর আন্দোলনকারীরা বাসায় আগুন ধরিয়ে দেয়। দিনভর দলের নেতাকর্মীসহ সবাই নিরাপদ দূরত্বে থাকার পর রাতে বাসায় গিয়ে দুজনের কংকাল দেখতে পান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD