1. admin@unlimitednews24.com : Un24admin :
বিএনপি কার্যালয় থেকে ১০০ ককটেল উদ্ধার
October 23, 2024, 3:45 am

বিএনপি কার্যালয় থেকে ১০০ ককটেল উদ্ধার

  • Update Time : Wednesday, July 17, 2024
  • 43
বিএনপি কার্যালয় থেকে ১০০ ককটেল উদ্ধার
বিএনপি কার্যালয় থেকে ১০০ ককটেল উদ্ধার

আনলিমিটেড নিউজঃ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে এক অভিযান চালিয়ে ১০০টি ককটেল উদ্ধার ও ৭ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিএনপি কার্যালয়ে অভিযান চালায় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।

তিনি জানান, ১০০ পিস ককটেল ছাড়াও সেখানে ৫০০ লাঠিসোটা, ৫-৬ বোতল পেট্রল ও ৬০টি দেশিবিদেশি অস্ত্র পাওয়া গেছে। চলমান কোটা আন্দোলনকে ঘিরে ষড়যন্ত্র চলছে, এ কারণেই এসব জিনিস ব্যবহার করার উদ্দেশ্য ছিল বলে জানান ডিবিপ্রধান হারুন। এসময় বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের ৭ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ডিবির অভিযানে বিএনপি কার্যালয়ের নিচ ও তৃতীয় তলায় বিএনপি মহাসচিবের কক্ষ থেকে বিভিন্ন ব্যানার-ফেস্টুন উদ্ধার করা হয়েছে। এছাড়া, কার্যালয়ের একটি টয়লেট থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়।

সরেজমিনে দেখা গেছে, বিএনপি কার্যালয়ের প্রধান ফটক খোলা রয়েছে। ডিবির দুজন সদস্য সেখানে দাঁড়িয়ে রয়েছেন। এছাড়া, কার্যালয়ের আশপাশে আইনশৃঙ্খলা বাহিনীর প্রচুর সদস্য উপস্থিত রয়েছেন।

এদিকে, বিএনপি কার্যালয়ের সামনে ফকিরপুল থেকে নাইটিঙ্গেল ও নাইটিঙ্গেল থেকে ফকিরাপুলগামী উভয় সড়কের যানচলাচল বন্ধ রয়েছে।

অন্যদিকে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, কোটা সংস্কার আন্দোলনকে ভিন্ন খাতে নিতে সরকার অন্যায়ভাবে বিএনপির কার্যালয়ে অভিযান চালিয়েছে। কার্যালয় থেকে যেসব সরঞ্জাম পাওয়ার কথা বলা হচ্ছে, তা আসলে পুলিশের চাতুর্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD