1. admin@unlimitednews24.com : Un24admin :
ঘুষ গ্রহণের ভিডিও ভাইরালে দুই পুলিশ সদস্য বরখাস্ত
October 23, 2024, 5:14 am

ঘুষ গ্রহণের ভিডিও ভাইরালে দুই পুলিশ সদস্য বরখাস্ত

  • Update Time : Sunday, May 12, 2024
  • 52
ঘুষ গ্রহণের ভিডিও ভাইরালে দুই পুলিশ সদস্য বরখাস্ত
ঘুষ গ্রহণের ভিডিও ভাইরালে দুই পুলিশ সদস্য বরখাস্ত

আনলিমিটেড নিউজঃ মাদারীপুরে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে পুলিশ সদস্যের ঘুষ গ্রহণের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘুষ গ্রহণের বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় দুই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

জানা যায়, কনস্টেবল পদে চাকরি দেয়ার কথা বলে কনস্টেবল তানজিলা ও শহিদুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের রবিদাসের ছেলে রতন দাসের নিকট থেকে ১৪ লাখ টাকা ঘুষ গ্রহণ করেন। বিপরীতে তানজিলা একটি ব্ল্যাঙ্ক চেক প্রদান করেন রতনকে। কিন্তু রতনের কনস্টেবল পদে চাকরি না হওয়ায় পরবর্তীতে টাকা ফেরত চান তানজিলা ও শহিদুলের নিকট। কিন্তু টাকা ফেরত না দিয়ে তারা বিভিন্নভাবে রতনকে হুমকি ও ঘুরাতে থাকেন।

বাধ্য হয়ে মাদারীপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ দেন চাকরিপ্রত্যাশী রতন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, পুলিশ সদস্য তানজিলা আক্তার একটি দোকানে অবস্থান করে এক হাজার টাকার কয়েকটি বাল্ডিল নিচ্ছেন। জানা গেছে, দোকানটি মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে। সেই দোকানেই টাকা লেনদেন হয়েছে। গত বছরের ১ মার্চ টাকা গ্রহণ করা হয় বলে জানা গেছে।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার রবিদাসের ছেলে রতন দাস একটি দোকানে কাজ করতেন। সেখানেই পরিচয় হয় পুলিশ সদস্য তানজিলা আক্তারের সাথে। পরে পুলিশ নিয়োগের সময় তানজিলা আক্তার পুলিশে চাকরির প্রলোভন দেখিয়ে রতনের কাছ থেকে ১৪ লাখ টাকা নেয়।

বিশ্বাস অর্জনের জন্য তানজিলা কমিউনিটি ব্যাংকের একটি চেকও প্রদান করেন। ওই চেকে তানজিলার স্বাক্ষর ও তারিখ রয়েছে।

শনিবার (১১ মে) দুপুরে মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম প্রেস নোটের মাধ্যমে জানান, চাকরি দেয়ার কথা বলে রতন নামে একজনের নিকট থেকে কনস্টেবল তানজিলা আক্তার ও শহিদুল ইসলামের ঘুষ গ্রহণের বিষয়টি প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তাদেরকে গত ৯ মে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD