1. admin@unlimitednews24.com : Un24admin :
রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত
October 23, 2024, 5:29 am

রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত

  • Update Time : Monday, April 22, 2024
  • 42
রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত
রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত

আনলিমিটেড নিউজঃ বান্দরবানের রুমার দুর্গম মুনলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির এক সশস্ত্র সদস্য নিহত হয়েছেন। সোমবার আইএসপিআর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেনাবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির একজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করেছেন সেনাবাহিনীর সদস্যরা।

এদিকে, রোববার (২১ এপ্রিল) বিকেলে বান্দরবানের রুমা সদরে যৌথ বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে কেএনএফের ৩ নারী সদস্যকে গ্রেফতার করেন।

আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, রুমা উপজেলা চত্বর ঘেরাও করে আনসার সদস্যদের অস্ত্র-গোলাবারুদ লুটের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার তিন আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় হামলা চালায় কেএনএফ। এ সময় তারা সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি করে অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রুমা ও থানচিতে ৮টি মামলা করা হয়। বর্তমানে কেএনএফ সন্ত্রাসীদের বিরুদ্ধে পাহাড়ে যৌথবাহিনীর অভিযান চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD