1. admin@unlimitednews24.com : Un24admin :
মধ্যবর্তী নির্বাচন কি মামার বাড়ির আবদার: ওবায়দুল কাদের
October 23, 2024, 4:32 am

মধ্যবর্তী নির্বাচন কি মামার বাড়ির আবদার: ওবায়দুল কাদের

  • Update Time : Monday, March 11, 2024
  • 86
মধ্যবর্তী নির্বাচন কি মামার বাড়ির আবদার: ওবায়দুল কাদের
মধ্যবর্তী নির্বাচন কি মামার বাড়ির আবদার: ওবায়দুল কাদের

আনলিমিটেড নিউজঃ বিএনপির দাবি করা মধ্যবর্তী নির্বাচনের প্রসঙ্গ উড়িয়ে দিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো প্রশ্নই আসে না। এটা কি মামার বাড়ির আবদার প্রশ্ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের।

আজ রোববার (১০ মার্চ) বেলা সাড়ে ১১টায় ধানমন্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আজকে দেশের রাজনীতির যে বাস্তবতা, এই বাস্তবতায় বিএনপির মত একটা দল রিয়ালিটি সাথে এদের কন্টাক ক্রমেই হারিয়ে ফেলছে। প্রমাণ হয়েছে যে- শেখ হাসিনার হাতেই এদেশের গণতন্ত্র নিরাপদ। শেখ হাসিনার হাতেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মানুষের মনের ভাষা বুঝতে পারে না বলে আজ জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। বিএনপির সমমনাদের সন্ত্রাসের দায় তাদেরকেই নিতে হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উঠে আসে সাম্প্রতিক রাজনৈতিক নানা দিক ও স্থানীয় সরকারের নির্বাচন প্রসঙ্গ। ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের মানদণ্ড তলানিতে গেলে বিশ্বনেতারা প্রশংসাসূচক কথা বলতেন না।

বিএনপির সমমনা দলগুলোর সচিবালয় ঘেরাও কর্মসূচি নিয়ে প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, যেখানেই সন্ত্রাস সেখানেই বিএনপি।

বিএনপির মধ্যবর্তী নির্বাচনের দাবি নিয়েও প্রশ্ন তোলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন,এমন অবাধ নির্বাচনের পরও নির্বাচন নিয়ে সরকারের বিপক্ষে কথা বলার কোনো যৌক্তিকতা নেই। অনেক জায়গায় বিএনপি নেতারা অংশগ্রহণ করে নির্বাচিত হয়েছেন। বর্তমান রাজনৈতিক বাস্তবতায় বিএনপির বাস্তবতার সঙ্গে কোনো যোগসূত্র নেই।

মির্জা ফখরুল সিঙ্গাপুরে গেলেও তার সাথে দেখা সাক্ষাৎ হয়নি বলেও জানান ওবায়দুল কাদের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD