1. admin@unlimitednews24.com : Un24admin :
জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ পরশ
October 23, 2024, 5:37 am

জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ পরশ

  • Update Time : Monday, February 5, 2024
  • 126
জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ পরশ
জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ পরশ

আনলিমিটেড নিউজঃ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, অগ্নিসন্ত্রাস করে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি। আজকে বিএনপির সঙ্গে দেশের জনগণও নাই, পশ্চিমা বিশ্বও নাই। সেই অপরাধবোধ থেকে মানুষের সামনে ভোট চেতে যেতে ভয় পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে।

সোমবার রাজধানীর পল্টনে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স স্টেডিয়াম এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ পরশ বলেন, আওয়ামী লীগ সরকারের মূল উদ্দেশ্য হচ্ছে দ্রব্যমূল্যের সমস্যা সমাধান করে আপনাদের জীবনমান উন্নত করা। আপনাদের একটু ধৈর্য ধরতে হবে এবং বঙ্গবন্ধুকন্যার ওপর আস্থা রাখতে হবে।

তিনি বলেন, বর্তমান যুবলীগের অন্যতম লক্ষ্য রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এবং গণমানুষের সুখে-দুঃখে সাথী থাকা। এ লক্ষ্যে যুবলীগ এরই মধ্যে বেশকিছু মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে, যার একটি সামান্য প্রয়াস আজকের এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান। যুবলীগের সব নেতা-কর্মীরা মানুষের পাশে থাকবে, এটাই আমাদের প্রত্যাশা।

যুবলীগের চেয়ারম্যান বলেন, ঠিক যখন আওয়ামী লীগ সরকার দারিদ্র দূর করে এ দেশের মানুষের মুখে দুবেলা ভাতের ব্যবস্থা নিশ্চিত করছে, ভূমিহীনদের বিনামূল্যে জমি, ঘর ও আর্থিক সহায়তা দিচ্ছে, ঠিক তখন বিএনপি-জামায়াত এসব অশুভ পাঁয়তারা শুরু করেছে। যখন আপনাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করছে, ঠিক তখন ওরা আবার জনবিরোধী কার্যকলাপ করার চেষ্টা করছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি মাইন উদ্দিন রানা। অনুষ্ঠান পরিচালনা করেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা। আরো উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জসিম মাতুব্বর, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD