1. admin@unlimitednews24.com : Un24admin :
তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা করল ২ ভাই
October 23, 2024, 5:19 am

তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা করল ২ ভাই

  • Update Time : Wednesday, December 20, 2023
  • 125
তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা করল ২ ভাই
তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা করল ২ ভাই

আনলিমিটেড নিউজঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তুচ্ছ ঘটনায় সফিনূর ওরফে সফিক নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই ভাইয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সফিনূর শফিক বাঘাউড়া গ্রামের হাফিজ মিয়ার ছেলে। তিনি উপজেলার শিবপুর বাজারের কাপড় বিক্রি করতেন। এ ঘটনায় অভিযুক্ত আব্দুর রহমান ও ফয়জুর রহমান নামে দুইভাইকে আটক করেছে পুলিশ। তারা একই গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে।

জানা যায়, কিছু দিন আগে ওরশে সফিনূরের ছোট ভাই রুবেলকে মারধর করেন ফয়জুর রহমান। মঙ্গলবার রাতে রুবেলের বড় ভাই সফিনূর ওই ঘটনা জিজ্ঞেস করতে গেলে ফয়জুর রহমান ও তার ভাই আবদুর রহমানসহ বাড়ির লোকজন তাকে কুপিয়ে জখম করেন। খবর পেয়ে রুবেল ও তা পরিবারের লোকজন সেখানে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আবদুর রহমান ও ফয়জুলও আহত হন। পরে আহত সবাইকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সফিনূরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নবীনগর থানার ওসি মাহবুব আলম বলেন, অভিযুক্ত দুই ভাই ফয়জুর রহমান ও তার আবদুর রহমানকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD