1. admin@unlimitednews24.com : Un24admin :
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার - unlimitednews24
October 23, 2024, 5:18 am

সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার

  • Update Time : Wednesday, September 18, 2024
  • 41
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার

আনলিমিটেড নিউজ ডেস্কঃ কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে রাজধানীর লালমাটিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিএমপির ডিবি প্রধান রেজাউল করিম মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সেলিম আলতাফ জর্জের বিরুদ্ধে কুষ্টিয়া ও ঢাকায় একাধিক হত্যা মামলা রয়েছে। একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হবে।

সেলিম আলতাফ জর্জ ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন পাননি।

সেলিম আলতাফের রাজনৈতিক পরিবারটি কুমারখালীতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। তার দাদা গোলাম কিবরিয়া কুমারখালী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য ছিলেন। এছাড়াও, তার চাচা আবুল হোসেন ও চাচি সুলতানা তরুণ এমপি ছিলেন, এবং আরেক চাচা সামছুজ্জামান অরুণ কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD