1. admin@unlimitednews24.com : Un24admin :
হাজী সেলিমকে ধাওয়া দিলেন আন্দোলনকারীরা
October 23, 2024, 12:20 pm

হাজী সেলিমকে ধাওয়া দিলেন আন্দোলনকারীরা

  • Update Time : Tuesday, July 16, 2024
  • 37
হাজী সেলিমকে ধাওয়া দিলেন আন্দোলনকারীরা

আনলিমিটেড নিউজঃ রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে আন্দোলনকারীদের ধাওয়ার মুখে পড়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য হাজী সেলিম। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ল্যাবএইড হাসপাতাল সংলগ্ন এলাকায় তাকে ধাওয়া দেয় সেখানে অবস্থানরত আন্দোলনরত শিক্ষার্থীরা।

হাজী সেলিমের সঙ্গে থাকা মো. বাবু ঘটনার বিবরণ দিয়ে জানান, সন্ধ্যায় ল্যাবএইড হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়েছিলেন হাজী সেলিম। এসময় তার ২টি গাড়ি ল্যাবএইড মোড়ে গেলে প্রায় ৩০০-৪০০ আন্দোলনকারী গাড়ি আটকে দেয়।

এ সময় গাড়ির ভেতরে হাজী সেলিমকে দেখতে পেয়ে তার সঙ্গে আন্দোলনকারীদের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। একপর্যায়ে গাড়িতে হামলা চালায় আন্দোলনকারীরা।

এরপর হাজী সেলিম এবং তার সঙ্গে থাকা ৪ জনকে ধাওয়া দেয় আন্দোলনকারীরা। হাজী সেলিম তখন উত্তেজিত হয়ে পড়েন। পরে তিনি আবার ল্যাবএইড হাসপাতালের ভেতরে ঢুকে পড়েন। ৭টা ২০ মিনিট পর্যন্ত তিনি ল্যাবএইডের ভেতরে ছিলেন।

এদিকে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার পর আন্দোলনকারী শিক্ষার্থীদের লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া সংঘর্ষে শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের পাশের পপুলার ডায়াগনস্টিক সেন্টারসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গুলিবিদ্ধ শিক্ষার্থীদের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তাঁদের জখম কোন মাত্রার সেটাও নিশ্চিত হওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD