1. admin@unlimitednews24.com : Un24admin :
হাবিপ্রবি ছাত্রলীগের ৫৯ সদস্যের কমিটি ঘোষণা
October 23, 2024, 3:34 am

হাবিপ্রবি ছাত্রলীগের ৫৯ সদস্যের কমিটি ঘোষণা

  • Update Time : Wednesday, May 15, 2024
  • 67
হাবিপ্রবি ছাত্রলীগের ৫৯ সদস্যের কমিটি ঘোষণা
হাবিপ্রবি ছাত্রলীগের ৫৯ সদস্যের কমিটি ঘোষণা

আনলিমিটেড নিউজঃ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রায় এক যুগ পর ছাত্রলীগের কমিটি ঘোষিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন আলমগীর হোসেন আকাশ এবং সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠু।

মঙ্গলবার (১৪ মে) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১ (এক) বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

৫৯ সদস্য বিশিষ্ট ঘোষিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মোরশেদুল আলম রনি, সৈয়দ মুরসালিন হোসেন বাপ্পী, শেখ শাহ্ আসাদুল্লাহ সালেহীন সৌরভ, ধনেশ চন্দ্র পাল, বীজন কুমার দেবনাথ, দিপু রায়, মেহেদী হাসান অনিক, মো: আসাদুল হাবিব আশিক, অনন্য আকবর অন্তু, রিয়াদ খান, উত্তম কুমার পাল, শুভ সত্যজিৎ রায়, মোস্তফা জামাল, সাকিব ইসলাম খান, মশিউর রহমান মোমিন, রাব্বি শেখ, মুরাদ সরকার মিকাত, মো: আতিকুর রহমান বাপ্পী, মাহফুজ আহমেদ জনি, কিশোর কুমার, আল বারাকা রণিক, মো: আসিফ সালেহীন বিশাল, সায়েম আবরার, শেখ ইশতিয়াক আহমেদ, শেখ সৈয়দা ইসরাত, হুসাইনুর মিঠুন, ফারজানা তানজিম, মো: ইমরান হোসেন, খাদেমুল ইসলাম মৃদুল, শাহ্ পরাণ, আব্দুল্লাহ আল মামুন শুভ, মো: নাসিফ হাসান, ইফতেখার জাহান নিশাত, আমিরুল এহসান নিশাত, রাশিদুল ইসলাম রাহাত, চন্দন বর্মন, ওমর ফারুক ফাহিম, শুভ্র নিয়োগী ও মো: রাফসান জনি।

এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছে লিরা রহমান, সাব্বির মাহমুদ শুভ, শেখ সারোয়ার হোসেন সুমন, ধনঞ্জয় ভৌমিক জয়, রাসেল আলভী, মনোয়ার হোসেন লাম, ও মো: আবুল বাশার। এছাড়াও সাংগঠনিক পদে রয়েছেন বখতিয়ার ফাহিম, মেহেদী হাসান হৃদয়, এম তাফসীরুল-ই-আব্বাসী মৃধা, মোঃ আল আমিন, জেবা তাসনিম জেরিন, আনিসুজ্জামান বিপ্লব, মোঃ রাব্বুল হাসান, ফরহাদ আহমেদ মুন্না, রাকিব জামান, হাবিবুন মুসতারি ইভা ও মোঃ মনিরুজ্জামান।

দীর্ঘদিন পর কমিটি হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে রাতেই ক্যাম্পাসে আনন্দ মিছিল বের করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সর্বশেষ ২০১০ সালে ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম রিয়েলকে সভাপতি ও কৃষি অনুষদের শিক্ষার্থী অরুণ কান্তি রায় সিটনকে সাধারণ সম্পাদক করে হাবিপ্রবি শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

এরপর দীর্ঘ ১১ বছর পর ২০২১ সালের ২৭ নভেম্বর হাবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তি দেয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD