1. admin@unlimitednews24.com : Un24admin :
বিএনপি-জামায়াত ব্যাপক সন্ত্রাসী তৎপরতা শুরু করেছে: কাদের
October 23, 2024, 9:24 am

বিএনপি-জামায়াত ব্যাপক সন্ত্রাসী তৎপরতা শুরু করেছে: ওবায়দুল কাদের

  • Update Time : Saturday, January 6, 2024
  • 153
বিএনপি-জামায়াত ব্যাপক সন্ত্রাসী তৎপরতা শুরু করেছে: ওবায়দুল কাদের
বিএনপি-জামায়াত ব্যাপক সন্ত্রাসী তৎপরতা শুরু করেছে: ওবায়দুল কাদের

আনলিমিটেড নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত ও তাদের দোসররা ব্যাপক সন্ত্রাসী তৎপরতা শুরু করেছে। বাস-ট্রেনে আগুন দিয়ে নিরীহ মানুষকে জীবিত পুড়িয়ে মারছে। এই অপশক্তি দেশকে ধ্বংস করতে চায়, শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চায়।

শনিবার নোয়াখালীতে নিজ নির্বাচনি এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত একাত্তরের পরাজিত শক্তি, পঁচাত্তরের ঘাতক দল। এদের বিশ্বাস করা যায় না। এরা মানুষকে পুড়িয়ে রাজনীতি করতে চায়। শুক্রবার ঢাকার গোপীবাগে ট্রেনে অগ্নিসংযোগ করে দুই শিশুসহ চারজনকে হত্যার মধ্য দিয়ে বিএনপি আবারও প্রমাণ করলো তারা সন্ত্রাসী সংগঠন।

জনগণকে নির্ভয়ে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের লক্ষ্যে প্রতিনিয়ত অপপ্রচার করে যাচ্ছে। তাদের গুজব ও অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ কোনো অপশক্তির কাছে কখনো মাথা নত করেনি এবং ভবিষ্যতেও করবে না। সারাদেশে শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও নিরপেক্ষ হবে নির্বাচন। বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকরা এসেছেন, তারা ভোট পর্যবেক্ষণ করবেন। পর্যবেক্ষকরা নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ দেখেছেন, আবার বিএনপি-জামায়াতের সন্ত্রাসীর চরিত্রও দেখেছেন। আমরা আশা করি, বিদেশি পর্যবেক্ষকরা বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঠিক চিত্র বিশ্ববাসীর কাছে তুলে ধরবেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে আবার সরকার গঠন করবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার অভিমুখে নেতৃত্ব দেবেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের নাশকতা রুখতে সতর্ক অবস্থায় রয়েছেন। কোনো সন্ত্রাসীকে ছাড় দেওয়া হবে না। অগ্নিসন্ত্রাস চালানো বিএনপিকে কোথাও দাঁড়াতে দেওয়া হবে না।

ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত আছেন। দেশবাসী নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন, ভোট দিয়ে নিজেদের সাংবিধানিক অধিকার প্রয়োগ করবেন। কোনো ধরনের হস্তক্ষেপ ও ভয়ভীতির কাছে নতি স্বীকার করবেন না। যারা ভোট প্রদানে বাধা সৃষ্টি করবে, তাদের প্রতিহত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD