1. admin@admin.com : admin :
  2. harundesk@gmail.com : unlimitednews24 : Md Jibon
  3. unlimitednews24@gmail.com : Md Jibon : Md Jibon
  4. mdnayeem7726@gmail.com : Md Nayeem : Md Nayeem
নোয়াখালীতে ১৪৪ ধারা ভঙ্গ করে মিছিল, পুলিশের লাঠিচার্জ - Unlimited News 24।।আনলিমিটেড নিউজ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

নোয়াখালীতে ১৪৪ ধারা ভঙ্গ করে মিছিল, পুলিশের লাঠিচার্জ

  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী জেলা শহর মাইজদীতে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর অনুসারীরা ১৪৪ ধারা ভঙ্গ করে মিছিল বের করে। এ সময় লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সোমবার বেলা পৌণে ১২টার দিকে নোয়াখালী টাউন হলের মোড় থেকে সাংসদ একরামুল করিম চৌধুরীর ৫০-৬০ জন অনুসারী শহরে মিছিল বের করে। মিছিলটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌঁছলে লাঠিচার্জ করে পুলিশ। লাঠিচার্জে ৫ জন আহত হয়েছেন।

ঘটনার পর পরই শহরের বিভিন্ন সড়ক ও গুরুত্বপূর্ণ স্থানে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। জেলা আওয়ামী লীগ কার্যালয় ও নোয়াখালী পৌরভবনে কোন লোককে জড়ো হতে দেওয়া হচ্ছে না।

আওয়ামী লীগের বিবাদমান তিনপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি আহ্বানকে কেন্দ্র করে নোয়াখালী পৌর এলাকায় আজ সোমবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন। রোববার সন্ধ্যায় ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারার বিধান মোতাবেক জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ খোরশেদ আলম খান এই আদেশ জারি করেন।

আদেশে বলা হয়, সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জেলা শহর মাইজদী, দত্তেরহাট, সোনাপুরসহ পৌর এলাকায় সব ধরণের গণজমায়েত, সভা-সমাবেশ, মিছিল-র‌্যালি-শোভাযাত্রা এবং রাজনৈতিক প্রচারণামূলক কর্মকাণ্ড নিষিদ্ধ করা হয়েছে।

এ সময় যেকোন ধরণের অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে ৪ জনের অধিক ব্যক্তি জমায়েত হতে পারবে না। আদেশ অমান্যকারীর বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ আইন মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম জানান, শহরে আইন শৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে দেড় শতাধিক পুলিশ সদস্যের পাশাপাশি পর্যাপ্ত সংখ্যক র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিন সমাবেশের ঘোষণা দেন। একই সময় নোয়াখালী পৌরসভায় আলোচনা সভা করার ঘোষণা দেন মেয়র সহিদ উল্লাহ খান।

Sharing is caring!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
এই বিভাগের আরো খবর পড়ুন

সর্বশেষ সংবাদ

© All rights reserved © 2017-2021 www.unlimitednews24.com
Web Design By Best Web BD