জয়পুরহাটে নবজাতক ছেলে সন্তানকে হাসপাতালে রেখে পালিয়ে গেছে শিশুটির বাবা-মা ও পরিবারের সদস্যরা। ভর্তির পরে ওই শিশুটির মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে শিশুটির মৃত্যুর ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, রবিবার রাত পৌনে ৮ টার দিকে বাবু নামে ৪ দিনের এক নবজাতক ও তার মাকে সাথে নিয়ে পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের সাগর পরিচয় দিয়ে এক ব্যক্তি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। ওই নবজাতককে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এক পর্যায়ে রাতের কোন এক সময় মা-বাবা তাকে রেখে পালিয়ে যায়। পরে ভোর রাতে ওই শিশুটির মৃত্যু হয়।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে আরএমও ডাঃ খন্দকার মিজানুর রহমান বলেন, নবজাতককে ভর্তি রেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছিল। কোনো এক সুযোগে শিশুটিকে হাসপাতালে রেখে পালিয়ে যান শিশুটির মা-বাবা। ভোর রাতে শিশুটি মারা যায়। বিষয়টি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের নজরে এলে তাঁদের খোঁজ শুরু করা হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি জয়পুরহাট থানা-পুলিশকে জানানো হয়।

জয়পুরহাট থানার এসআই শামিদুল্লাহ সরকার বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি এবং বিষয়টি তদন্ত করতেছি। তার বাবা-মাকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!