পটুয়াখালী প্রতিনিধি ॥ পটুয়াখালীর ডাবলুগঞ্জ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনকে কেন্দ্র করে নৌকা কর্মীদের দু’দফা হামলায় স্বতন্ত্র প্রার্থী ওয়াদুদদ সিকদার (৪৫) সহ অনত্মত ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সোনখোলা গ্রামে এবং দুপরে বরকতীয়া মৃধা মার্কেটে এ হামলার ঘটনা ঘটে। স’ানীয়রা গুরম্নতর আহত ওই প্রার্থী ও তার কর্মি রাকিবুল ইসলাম (২৬) কে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে প্রেরন করেন।
স’ানীয়দের সূত্রে জানা যায়, দুপুরে ওয়াদুদ সিকদার তার কর্মিদের নিয়ে নির্বাচনী প্রচারনায় মৃধা মার্কেটে গেলে গেলে নৌকা কর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি এবং তার বেশ কয়েকজন নেতাকর্মী সামান্য আহত হন। পরে সন্ধ্যায় তিনি সোনখোলা গ্রামে নির্বাচনী প্রচারনায় গেলে ফের বাদশা, নসা মৃধা, জাহাঙ্গির মাষ্টার, রম্নমান, রিপন ও বাচ্চু ফকিরসহ নৌকার অনত্মত অর্ধশত নেতাকর্মী তাদের উপর হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থী ওয়াদুদ সিকদার ও তার কর্মী রাকিবুল ইসলাম গুরম্নতর আহত হয়। এছাড়া তার ছেলে সুজন ও কর্মী তানিয়াসহ অনত্মত ১০ জন আহত হয়।
এ বিষয়ে নৌকা সমর্থিত প্রার্থী দেলোয়ার হোসেনের সাথে মুডোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিব করেননি।
মহিপুর থানার ওসি মনিরম্নজ্জামান জানান, মুডোফোনে উভয় পড়্গ পরস্পর বিরোধী অভিযোগ করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবসা গ্রহন করা হইবে।

Sharing is caring!