বিল্লাল হোসেনঃ নতুন ও যুবকদের উৎসাহ যোগাতে এবং বেকারদের কর্মসংস্থান সৃষ্টির জন্য ‘যুব উদ্যোক্তা সম্মেলন ও জব ফেয়ার’ কর্মসূচি পালন করবে যুবলীগ।

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ মিলনায়তনে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ কথা জানান সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। গত বছরের ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী হলেও করোনার কারণে পিছিয়ে আজ এ আয়োজন করা হয়।

পরশ বলেন, আমরা কতগুলো কর্মসূচি হাতে নিয়েছি। এরমধ্যে রয়েছে একটি যুব উদ্যোক্তা সম্মেলন ও জব ফেয়ার৷ তাছাড়া কৃষকদের কৃষি উপকরণ ও গবাদিপশু বিতরণের কর্মসূচি নিয়েছি।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল ইয়াবার ছোবল থেকে যুব সমাজকে মুক্ত করে মাদকমুক্ত বাংলাদেশ গঠনে কাজ করার আহ্বান জানিয়েছেন।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, যুবলীগের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

Sharing is caring!