নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ‘বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় সকলের করোনাভাইরাসের টিকা নেওয়া উচিত।’

খালিদ মাহমুদ চৌধুরী এমপি আজ সোমবার সকালে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কনভেনশন সেন্টারে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।

তিনি বলেন, ‘জীবনে অনেক টিকা নিয়েছি। করোনার এ টিকাও আলাদা কিছুনা। টিকা নিয়ে আমি এখন মহামারি করোনা ফ্লু মুক্ত; এটা আমার বিশ্বাস। সবাইকে টিকা নিতে হবে।’

করোনার টিকার গুজব বিষয়ে নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, গুজব তো গুজবই। মহান মুক্তিযুদ্ধের সময়ও গুজব ছড়ানো হয়েছিল। কিন্তু আমাদের বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারেনি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সফল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বেও জন্য আমরা দ্রুত করোনাভাইরাসের ভ্যাকসিন সংগ্রহ করতে পেরেছি। বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে আমরা এগিয়ে যাব।

টিকা গ্রহণ শেষে তিনি কিছু সময় অপেক্ষা করেন। এসময় তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন এবং কোন পরিবর্তন অনুভব করছেন না বলেও জানান।
সূত্র : বাসস

Sharing is caring!