পুত্রসন্তানের মা হলেন মডেল-সঞ্চালক জান্নাতুল পিয়া। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে গতকাল রোববার বিকেল পৌনে ৪টার দিকে তার কোলজুড়ে আসে নতুন অতিথি। নবজাতকের নাম রাখা হয়েছে অ্যারিস হাসান। মা-ছেলে উভয়েই সুস্থ আছেন।

সুখবরটি জানিয়েছেন পিয়ার স্বামী ফারুক হাসান সামী। ২০১৪ সালে ফারুক হাসান সামীর সঙ্গে ঘর বাঁধেন পিয়া। সামী তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক ছিলেন।

বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করে পিয়ার স্বামী ফারুক হাসান সামীর বলেন, খুবই ইমোশনাল একটি মুহূর্ত এটি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। কী যে ভালো লাগছে! দেখতে খুব মিষ্টি হয়েছে। আমরা ওর নাম ঠিক করেছি অ্যারিস হাসান।

আগামী ২২ ফেব্রুয়ারি পিয়ার মা হওয়ার সম্ভাব্য তারিখ ছিল। কিন্তু তার আগেই আজ সিজারের মাধ্যমে জন্ম নিল এই দম্পতির প্রথম সন্তান। মা-ছেলে দুজনেই ভালো আছে বলে জানিয়েছেন সামীর।

উল্লেখ্য, জান্নাতুল ফেরদৌস পিয়া বিনোদন জগতে সুপরিচিত একটি নাম। সাবেক এই মিস বাংলাদেশ রুপালী পর্দার পাশাপাশি টেলিভিশন মিডিয়া ও মডেলিং জগতেও অতি পরিচিত।

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন পিয়া। মডেলিং দিয়ে ইতিমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেশে ও বিদেশে। এর আগেও বিশ্বের বিভিন্ন দেশে তিনি মডেলিং করেছেন। মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা, প্রসাধনী পণ্য ট্রেসেমে, ডিভাইন বিউটি লাউঞ্জসহ বেশ কয়েকটি পণ্য ও প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করেছেন পিয়া। পাশাপাশি নিয়মিত অভিনয় ও উপস্থাপনা করছেন তিনি।

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Sharing is caring!