ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির হৃদযন্ত্রে সফল অস্ত্রোপচার হয়েছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। বুকে ব্যথা নিয়ে গত বুধবার হাসপাতালে ভর্তি হন সৌরভ। বৃহস্পতিবার কলকাতার অ্যাপোলো হাসপাতালে তার হৃদযন্ত্রে আরও দুটি স্টেন্ট বসানো হয়।

সৌরভকে দেখতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সংবাদমাধ্যমকে জানান, সৌরভের সঙ্গে কথা হয়েছে তার। সৌরভ জেগে আছে, কথা বলছে। অস্ত্রোপচার সফল হয়েছে। আমি তার ও তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় সৌরভ গাঙ্গুলিকে দেখিতে গিয়েছিলেন। সঙ্গে স্ত্রীকেও নিয়ে গিয়েছিলেন। তিনি আশ্বস্ত করে বলেছেন, সৌরভের শারীরিক পরিস্থিতি এখন আগের থেকে অনেক ভাল। দাদা আমাদের দেখে সন্তুষ্ট। দাদাকে দেখে আমাদের স্বাভাবিক বলেই মনে হয়েছে। আগের থেকে অনেক ভাল আছে সৌরভ।

৪৮ বছর বয়সী সৌরভকে বৃহস্পতিবার রাতে আইসিইউতে রাখা হয়েছিল। এর আগে এ মাসের শুরুতে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সৌরভকে। সেবার বাড়িতে জিম করার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন এবং মাথা ঘুরে পড়ে যান তিনি। সেসময় কলকাতার উডল্যান্ড হাসপাতালে পাঁচ দিনের চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন ভারতের সাবেক অধিনায়ক। ওই সময় তার হৃদযন্ত্রে তিনটি ব্লকেজ ধরা পড়ে এবং একটিতে স্টেন্ট বসানো হয়েছিল।

Sharing is caring!