মাদক, সন্ত্রাস, জঙ্গি ও ইভটিজিং এর বিরুদ্ধে সচেতনতা মুলোক র‍্যালী করেছে ডিএমপির মুগদা থানা। এ র‍্যালীর আয়োজন করেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ নূর ইসলাম। নূর ইসলাম বর্তমান ওয়ার্ড যুবলীগের সভাপতি। নতুনদের প্রতিনিধি হিসেবে সফলতার সাথে যুবনেতৃত্ব দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের শরীক হয়ে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের জন্য কাজ করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। মুগদার ৬নং ওয়ার্ডকে মাদকমুক্ত ঘোষণা ঘোষণা দিয়ে নূর ইসলাম বলেন, একালার কোনো তরুণ যেনো অসামাজিক কার্যকলাপে জড়িয়ে না পরে, মাদকের সাথে সম্পৃক্ত না হয়, কোনো মেয়ে যেনো ইভটিজিংয়ের শিকার না হয়। এ জন্য আমরা আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মাঠে থাকবো।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ভাইয়ের পরিস্কার নির্দেশনা রয়েছে জানিয়ে তিনি বলেন, দেশের উন্নয়ন তখনি দৃশ্যমান যখন আমরা সবাই দায়িত্বশীল হয়ে মানুষের পাশে দাঁড়াতে পারবো। মানবতার পথে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী কাজ করবে জানিয়ে নূর ইসলাম বলেন, যতোদিন বাঁচবো মানুষের জন্য, নেতাকর্মীদের জন্য কিছু করার চেষ্টা করবো।
তিনি জানান, ঢাকা-৯ আসনের মাটি ও মানুষের নেতা সাংসদ সাবের হোসেন চৌধুরীর কঠোর নির্দেশ মুগদায় মাদকের কোনো স্থান নেই, এ নির্দেশনা বাস্তবায়নে আমি বদ্ধপরিকর।

Sharing is caring!