সিরাজগঞ্জে প্রতিপক্ষ সমর্থকদের ছুরিকাঘাতে তারিকুল ইসলাম (৪৫) নামে এক সদ্য বিজয়ী কাউন্সিলর খুন হয়েছেন। শনিবার (১৬ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ওই কাউন্সিলরের মৃত্যু হয়।

নিহত তারিকুল ইসলাম বিএনপি সমর্থিত প্রার্থী ছিলেন বলে জানা গেছে। তিনি শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত তারিকুলকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।

শনিবার (১৬ জানুয়ারি) পৌর নিবার্চনে তিনি সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীক নিয়ে নিবার্চন করেন এবং তিনি ৮৫ ভোটের ব্যবধানে জয়লাভ করেন। এদিকে ঘটনার পরে শহরজুড়ে আতংক এবং নীরবতা বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (ডালিম প্রতীক) বেসরকারিভাবে বিজয় হয়েছেন। এ সংবাদে তার সমর্থকরা সন্ধ্যা রাতে ওই মহল্লায় একটি মিছিল বের করে। এ সময় পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা ওই মিছিলে হামলা চালায়। এতে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায় এবং তরিকুলকে উপর্যুপুরি ছুরিকাঘাত করা হয়। আশংকাজনক অবস্থা্য় তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে। আইন শৃঙ্খলা শান্তিপূর্ণ রাখতে এবং সম্ভাব্য রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় সেখানে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে এবং সজাগ-সতর্ক রয়েছে পুলিশ।

Sharing is caring!