ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের সুস্থতা কামনায় জাতীয় মসজিদ বায়তুল মোকারমে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ জুম্মার নামাজ শেষে জাতীয় মসজিদসহ বিভিন্ন ওয়ার্ডে বিশেষ এ দোয়ার আয়োজন করে নগর দক্ষিণ যুবলীগ। অন্যদিকে বাদ আসর যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে দক্ষিণ যুবলীগের পক্ষ থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হবে আজ।

এদিকে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তের টেস্ট রিপোর্ট পজেটিভ আসে বৃহস্পতিবার।
বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। রেজাউল করিম রেজা তার সুস্থতা কামনা করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের প্রতিটি নেতাকর্মীর কাছে দোয়া চেয়েছেন। পাশাপাশি নগর দক্ষিণ যুবলীগ এর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে দোয়ার আয়োজন করার আহ্বান জানিয়েছে।
করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল
তিনি জানান, যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল বর্তমানে চিকিৎসকদের পরামর্শে বাসায় তার নিজ বাসভবনে অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন। তিনি শারীরিক ও মানসিকভাবে ভালো আছেন। তিনি দেশবাসীসহ যুবলীগের নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেছেন।

করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল করোনা পরিস্থিতিতে যুবলীগ সারাদেশে অসহায় দরিদ্র মানুষের মাঝে পাশে দাঁড়ানোর পাশাপাশি সাংগঠনিক বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়। এ সময় যুবলীগ সাধারণ সম্পাদক যুবলীগ চেয়ারম্যানের নির্দেশনায় অবিরামভাবে কাজ করে যান। স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।

Sharing is caring!