সাইফুর রহমান শামীমঃ মানবতার কল্যাণে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে এমন মন্তব্য করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু আহমেদ মান্নাফি জানান দেশের কোনো মানুষ যেন শীতের কষ্টে মানবেতর জীবনযাপন না করে এজন্য আমরা আওয়ামী লীগ কাজ করে যাচ্ছি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির বলেন, মান্ডা ইউনিয়ন আওয়ামী লীগ মানবিক কাজে সব সময় কাজ করে যাচ্ছে। স্থানীয় সাংসদ সাবের হোসেন চৌধুরীর নির্দেশনায় করোনার পর থেকে ব্যাপকভাবে কাজ করছে স্থানীয় আওয়ামী লীগ। আমরা নগর আওয়ামী লীগ সব সময় তাদের পাশে ছিলাম, থাকবো।
মান্ডা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে স্থানীয় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। শীতবস্ত্র বিতরনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু আহমেদ মান্নাফি ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির। শফিকুল আলম শামীম কাউন্সিলর ৭২নং ওয়ার্ড এর সভাপতিত্বে খায়রুজ্জামান খাইরুল কাউন্সিলর ৭১নং ওয়ার্ড এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, কার্যনির্বাহী সদস্য মামুন রশিদ শুভ্র, ফারহানা আক্তার ডলি, সেলিনা আক্তার সংরক্ষিত মহিলা কাউন্সিলর, মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাহার, খিলগাঁও থানা আওয়ামী লীগ নেতা ও সাবেক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াহিদুল হাসান মিল্টন, সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান মিথুন, সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি দেওয়ান জুবায়ের হোসেন যুব, খিলগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন, ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম, ৭১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাজ্বি বিপ্লব, চকবাজার থানা আওয়ামী লীগ নেতা বখতিয়ার উদ্দিন, ৭৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হালিম সরকার, সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল ইসলাম রাসেল প্রমুখ।
প্রায় তিন হাজার অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে স্বাস্থ্য বিধি মেনে এ শীতবস্ত্র বিতরন করেন।

Sharing is caring!