সাইফুর রহমান শামীমঃ শনিবার অনুষ্ঠিত বঙ্গবন্ধু ১৫ তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপ-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উশু ফেডারেশনের সভাপতি ড. আবদুস সোবহান গোলাপ এমপি প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও সঞ্চালনা করেন উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুউদ্দিন রানা ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা সহ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অনান্য নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মাঈনুল হোসেন খান নিখিল বলেন, ছেলে মেয়েদের খেলার প্রতি দৃষ্টি দিতে হবে, এতে করে ছেলে মেয়েরা খেলার প্রতি মনোযোগী হলে দেশে মাদকের ছোবল থেকে তরুণরা বেরিয়ে আসতে পরবে।তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন খেলা প্রেমিক ও তার সুযোগ্য কন্যা আমাদের বর্তমান প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনা খেলার প্রতি খুবই গুরুত্ব দিয়ে আসছেন।সর্বশেষে আমি এই উশুর সর্বাঙ্গি মঙ্গল কামনা করি।

Sharing is caring!