ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) শহরের জোবেদা কমিউনিটি সেন্টার মিলনায়তনে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নুরুজ্জামান খোকনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেটের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

তিনি বলেন- স্বাধীনতার পরাজিত শত্রু ও সাম্প্রদায়িক অপশক্তি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের ভ্রান্ত ফতোয়া দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে। তারা স্বাধীনতার প্রায় ৫০ বছর পর হঠাৎ করে জাতির পিতার ভাস্কর্য ভেঙে ফেলার হুমকি দিয়ে উলঙ্গ আস্ফালন ও ধৃষ্টতা দেখিয়েছে! তারা দেশের ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি সম্পর্কে হঠাৎ করে ভ্রান্ত ধারণা দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে নেমেছে!

সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিতে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে মর্মে হুশিয়ারি উচ্চারণ করে সাধারণ সম্পাদক বলেন- সাম্প্রদায়িক সম্প্রীতি যারা বিনষ্ট করবে তাদেরকে চিরতরে নির্মূল করা হবে।

এসময় তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলার পাশাপাশি কেন্দ্রীয় সংসদ ঘোষিত সকল কর্মসূচী সততা ও নিষ্ঠার সাথে পালনের নির্দেশ দেন।

এতে আরেও বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন আহমেদ এমপি, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডঃ মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, কার্যনির্বাহী সদস্য অ্যাডঃ তপো গোপাল ঘোষ, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মোফাখখার হোসেন খোকন।

আরেও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এহতেশামুল হক সুমন, জাতীয় পরিষদ সদস্য তানজীর আহমেদ রাজিব, আজহারুল ইসলাম অপুসহ স্বেচ্ছাসেবক লীগ ময়মনসিংহ জেলা ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Sharing is caring!