মহান বিজয় দিবস উপলক্ষে মিরসরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি বিষয়ের উপর বুধবার (১৬ ডিসেম্বর) মিরসরাই কলেজ মিলনায়তনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানার সভাপতিত্বে যুগ্ম আহবায়ক আজাদ রুবেল ও আরিফুর রহমানের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়াঁ, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, মিঠানালা ইউনিয়নের চেয়ারম্যান এমএ কাশেম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নুরুল মোস্তফা মানিক, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানারাত আহাম্মেদ চৌধুরী বাবু, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, সদস্য মেজবাউল করিম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, জাফর ইকবাল নাহিদ, মিথুন শর্মা, সদস্য রিফাত হোসেন সাদ্দাম, নাজমুল হোসেন মুন্না। এসময় পৌরসভা, কলেজ ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব রহমান রুহেল বলেন, এ ধরণের সৃজনশীল ও ইতিবাচক কাজের মাধ্যমে ছাত্রলীগকে তার সুনাম অক্ষুন্ন রাখতে হবে। এছাড়াও মাদক মুক্ত মিরসরাই গড়ার লক্ষ্যে উপজেলা ছাত্রলীগকে কাজ করে যেতে হবে।

আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট, সনদপত্র, নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও সাধারণ গ্রেডে ১৪ জন শিক্ষার্থী ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারি সকল শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়।

Sharing is caring!