পদ্মার বুকে মাথা উঁচু করে কেবল সেতুই দাঁড়ায় নাই, বিশ্বের বুকে
মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ।
শুক্রবার সকালে দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদের নেতৃত্বে প্রতিটি থানা ও ওয়ার্ডের ব্যাপক নেতাকর্মীরা আনন্দ মিছিলে অংশ গ্রহণ করেন।
এর আগে শুক্রবার সকাল ১১টায় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ কার্যালয় ১৯, বঙ্গবন্ধু এভিনিউ-এ জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে একটি আনন্দ মিছিল বায়তুল মোকাররম দক্ষিণ গেইট, জিরো পয়েন্ট হয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ-এর সম্মুখে এসে শেষ হয়। এ সময় নেতাকর্মীরা পদ্মাসেতু দৃশ্যমান-শেখ হাসিনার অবদান, শেখ হাসিনার জন্য-বাংলাদেশ ধন্য, স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে-লাল গোলাপ শুভেচ্ছা, শেখ হাসিনার সরকার-বার বার দরকার, ষড়যন্ত্রের কালো হাত-ভেঙ্গে দাও গুড়িয়ে দাওসহ বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলে বঙ্গবন্ধু এভিনিউ।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, মহান সৃষ্টি কর্তা জননেত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য। বিশ্বব্যাংক ও ইউনুস গংদের শত ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির বহু কাঙ্খিত স্বপ্নের পদ্মাসেতু আজ বাস্তব, আজ জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে সাম্প্রদায়িক অপশক্তি। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়েও তারা অপপ্রচারে লিপ্ত রয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বাঙালি জাতির দীর্ঘ প্রতিক্ষার অবসান হয়েছে। স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তব। সমালোচকদের মুখে চুন কালি দিয়ে সকল ষড়যন্ত্রের চ্যালেঞ্জ মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে বৃহৎ মেগা প্রকল্প সমূহ বাস্তবায়নের পথে। মাননীয় নেত্রী ১৮ ঘন্টা পরিশ্রম করেন, তাঁর অক্লান্ত পরিশ্রমে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ আজ স্বমহিমায় প্রতিষ্ঠিত। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, তানভির শাকিল জয় এমপি, নির্মল চ্যার্টাজী, মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদসহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ-এর বিপুল সংখ্যক নেতাকর্মী।

Sharing is caring!