সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানকে। সোমবার ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশ সেরা সমাজ সেবক হিসেবে তাকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

স্মারকটি তার হাতে তুলে দেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব মাওলানা মো: আবেদ আলী। পাশাপাশি যশোর জেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট হিসেবে কাজ করার জন্য দায়িত্বও দেয়া হয় তাকে।

করোনাকালিন সময় থেকে শুরু করে দীর্ঘ নয় মাস ধরে বিভিন্ন সামাজিক ও মানব সেবায় কাজ করে যাচ্ছেন যশোরের শার্শার মেকানিক দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান।

বৃক্ষ রোপন, চারা বিতরণ, মাষ্ক বিতরণ, খাবার বিতরণের সাথে সাথে মাদরাসা ও এতিমখানায় আল-কোরআন বিতরণ অব্যাহত রেখেছেন তিনি। ধারাবাহিক ভাবে অব্যাহত রাখা এতো কাজের জন্যই সম্প্রতি তিনি পেয়েছেন গুণিজন সম্মাননা। দুটি স্মারক নিজের ঘরে তুলে নিলেন দেশ সেরা এই উদ্ভাবক।

এ বিষয়ে উদ্ভাবক মিজান বলেন, ‘খারাপ কাজে খারাপ ফল আর ভাল কাজের ভাল ফল। সে ফল ইতোমধ্যে পেতে শুরু করেছি। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন আমার ভাল কাজের যে সম্মানা দিয়েছে আমি সার্কের কাছে এবং সকল শুভানুধ্যায়ীদের কাছে চির কৃতজ্ঞ। সকল শ্রেণি পেশার মানুষের কাছে আমি দোয়া কামনা করছি। শেষকাল পর্যন্ত যেন মানুষের ও সমাজের কল্যাণে এভাবেই কাজ করে যেতে পারি।

Sharing is caring!