নারায়ণগঞ্জ বন্দরে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে কামাল (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ নভেম্বর) দিবাগত রাতে অভিযুক্ত কামালকে বন্দর উপজেলার কল্যান্দী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কামাল বরিশাল জেলার আগৈলঝাড়া থানার মৃত সেকান্দার ব্যাপারীর ছেলে। সে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের বাড়িতে ভাড়া থাকত।

নির্যাতিত শিশুটির বাবা জানান- তিনি একজন রিক্সাচালক। তিনি কল্যান্দী এলাকায় তার মেয়ে ও ছোট বোনসহ দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। তিনি আরও জানান- অভিযুক্ত কামাল তার মেয়েকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিলো। এরই জেরে গত ৩ নভেম্বর সন্ধ্যায় শিশুটির বাবা ও তার বোন বাড়িতে না থাকায় কামাল তাকে নানা প্রলোভন দেখিয়ে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের আমবাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটির পরিবারের পক্ষ থেকে সরকারি সেবা হটলাইনে (৯৯৯) কল করলে বন্দর থানা পুলিশ কামালকে তার ভাড়াটে বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বন্দর থানায় নারী ও শিশু দমন আইনে একটি মামলা করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমকে ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে বন্দর থানার ওসি ফরখুউদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!