1. admin@admin.com : admin :
  2. harundesk@gmail.com : unlimitednews24 : Md Jibon
  3. unlimitednews24@gmail.com : Md Jibon : Md Jibon
  4. mdnayeem7726@gmail.com : Md Nayeem : Md Nayeem
আন্দোলনের দেখা নাই, রাজপথে বিএনপি নাই : ওমর ফারুক - Unlimited News 24।।আনলিমিটেড নিউজ
রবিবার, ১১ জুন ২০২৩, ০৪:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

আন্দোলনের দেখা নাই, রাজপথে বিএনপি নাই : ওমর ফারুক

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭

আনলিমিটেড নিউজ :: বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আওতাধীন ৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিল ‍আজ শুক্রবার সকাল ১০ টায় মুগদা কমিউনিটি সেন্টার ঢাকায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন- বিএনপি ক্ষমতায় আসলে ঢাকা সিটি হবে জিয়া সিটি, বিএনপি নেতা দুদু বলেছে আর রিজভী সাহেব এতোদিন বলেছে আন্দোলন থেকে তীব্র আন্দোলন, আন্দোলনের দেখা নাই, রাজপথে বিএনপি নাই এখন বলছে খালেদা জিয়া আগামী এক বছরের মাথায় ক্ষমতায় আসবে। ভারতের কাছে দেশ বিক্রি হয়েছে এখন কতটাকা দিয়ে কিনে আনবেন? বিশ্বমানবতার মুক্তি দাতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

এই মুহুর্তে বিশে^ সবচেয়ে প্রাজ্ঞ, দূরদৃষ্টি সম্পন্ন, মানবিক এবং জনকল্যাণ মুখী নেতা। যিনি তার প্রিয় বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। তার অনন্য নেতৃত্বগুনে বাংলাদেশ আজ বিশে^ ‘রোল মডেল’। বিশে^র বিস্ময়। এই বিশে^ তিনি আজ সবচেয়ে প্রশংসিত নেতা। বিশে^ তিনি আলোকিত এক অনুকরণীয় ব্যক্তিত্ব। বিশ^কে শান্তির পথ দেখাচ্ছেন। জনগণের অংশ গ্রহণমূলক উন্নয়ণের তিনি প্রবক্তা। তিনিই, তথ্য প্রযুক্তির মাধ্যমে দারিদ্র বিমোচন ও জনগণের ক্ষমতায়নের রূপকার। তিনি সুশাসনের মাধ্যমে ক্ষুধা, দারিদ্র মুক্তির পথদ্রষ্টা। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এখন কেবল বাংলাদেশের নন, সারা বিশে^র নেতা। এমন একজন নেতা যিনি তার অসাধারণ নেতৃত্ব গুনে একটি দেশকে অনন্য উচ্চতায় নিতে পারেন, তার উদাহরণ শেখ হাসিনা। একজন নেতা তার সাহসিকতায় ও নিষ্ঠায় কিভাবে সন্ত্রাসবাদ, জঙ্গীবাদকে দমন করতে পারেন, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা তার দৃঢ়তায় এবং অবিচল প্রজ্ঞায় কিভাবে সব চাপ উপেক্ষা করে মানবতার বিরুদ্ধে অপরাধের বিচার করতে পারেন, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা তার ক্ষমতায় এবং দূরদৃষ্টিতে ক্ষুধা মুক্ত, খাদ্যে স্বনির্ভর একটি দেশ গড়তে পারেন, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা তার সুচিন্তিত পরিকল্পনা ও বিচক্ষনতায় কিভাবে অর্থনৈতিক উন্নয়নের এক জাগরণ সৃষ্টি করতে পারেন, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

একজন নেতা তার অভিভাবক সুলভ ক্ষমতায় এবং সুদুরপ্রসারী চিন্তায় কিভাবে সার্বজনীন, মানসম্মত শিক্ষার আলো প্রজ্জলিত করতে পারেন গোটা দেশে, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা তার মানবিকতায় এবং মমতায় কিভাবে সবার জন্য স্বাস্থ্যের প্রবেশদ্বার উদ্মোচিত করতে পারেন, প্রান্তিক মানুষের জন্য গড়তে পারেন কমিউনিটি ক্লিনিক, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা তার স্বপ্রময়তায় এবং সংকল্পে কিভাবে একটি দেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করতে পারেন, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন মানব কল্যাণে এবং মানুষের প্রতি ভালবাসায় কিভাবে বিধবা ভাতা, বয়স্কভাতা, একটি বাড়ী একটি খামারের মতো জনকল্যাণমুখী কর্মসূচী নিতে পারেন তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা কতটা পরিবেশ বান্ধব এবং প্রকৃতি সচেতন হলে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় নিতে পারেন যুগান্তকারী কর্মসূচী, তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা কতটা চিন্তাশীল এবং দেশ নিমগ্ন হলে জ¦ালানী নিরাপত্তা এবং বিদ্যুৎ স্ব নির্ভরতার মাইল ফলক স্পর্শ করতে পারেন তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। একজন নেতা কতটা ক্রীড়াবান্ধব এবং ক্রীড়া প্রেমিক হলে দেশের খেলাধূলাকে বিশ^ উচ্চতায় নিয়ে যেতে পারেন তার উদাহরণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।
অতিথিবৃন্ধ অনুষ্ঠান স্থলে পৌছালে ৬ নং ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সহ অতিথিবৃন্দকে উষ্ণ অর্ভ্যথনা জানান। মাঠের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত গাওয়া হয়, বেলুন ও কবুতর উড়িয়ে সম্মেলনের শুভ সূচনা করেন, প্রথম অধিবেশন কোরআন তেলায়াত দিয়ে শুরু করা হয়।
কাউন্সিলের উদ্ধোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, অধ্যাপক এ বি এম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, আরো বক্তব্য রাখেন: যুবলীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজু, ইকবাল মাহমুদ বাবলু, শ্যামল কুমার রায়, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, সৈয়দ আহম্মেদ মাহবুবুর রহমান পলাশ, মুরসালিন আহম্মেদ, খোরশেদ আলম মাসুদ, যুগ্ন সম্পাদক ওমর ফারুক সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, সম্পাদক মন্ডলীর সদস্য এমদাদুল হক এমদাদ, এ্যাড. শাহনাজ পারভীন হীরা, খন্দকার আরিফউজ্জামা প্রমুখ।

সভাপতিত্ব করেন মোঃ সাইজুদ্দিন সাইজু, আহ্বায়ক ৬ নং ওয়ার্ড যুবলীগ, যৌথভাবে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুন মুরাদ লাভলু। দ্বিতীয় অধিবেশনে ৬নং ওয়ার্ডের সভাপতি পদে মোঃ নূর ইসলাম, সাধারণ সম্পাদক পদে মোঃ সাইজুদ্দিন সাইজু, যুগ্ন সম্পাদক পদে মোঃ ইসলাম কে নির্বাচিত করা হয়।

Sharing is caring!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
এই বিভাগের আরো খবর পড়ুন

সর্বশেষ সংবাদ

© All rights reserved © 2017-2021 www.unlimitednews24.com
Web Design By Best Web BD