রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের অভিযানে ৪৬ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিঃ তারিখ অনুমান ০৮.৩০ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৬ (ছেচল্লিশ) কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইব্রাহীম খলিল সাগর (৪০), ২। মোঃ তারেক (২৩), ৩। কামাল হোসেন (২৭) ও ৪। মোঃ জিয়াউর রহমান (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ (এক) যাত্রীবাহি বাস এবং নগদ- ৪,১৫০ (চার হাজার একশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!