নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার নির্বাচনী প্রচারণায় কাউন্সিলর সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই কাউন্সিলর প্রার্থীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতরাতে উভয় পক্ষ থেকে পৃথক দুটি মামলা করার পর পুলিশ তাদের গ্রেফতার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ‘নোয়াপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী রুহুল আমীন ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হয়। এসময় উত্তেজিত কর্মীরা যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনায় পৃথক দুটি মামলা করা হয় দুই কাউন্সিলর প্রার্থীর পক্ষে। পরে দুই প্রার্থীসহ উভয় গ্রুপের ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।’

এদিকে, গ্রেফতারকৃত তারাব পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রুহুল আমীন ও প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী আনোয়ার হোসেনকে আজ বুধবার সকালে আদালতে পাঠায় পুলিশ। দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে বিচারক আহমেদ হুমায়ূন কবির দুই কাউন্সিলর প্রার্থীর জামিন মঞ্জুর করেন। আর হলফনামা দেয়ার পর অপর চারজনের জামিনের বিষয়ে আদেশ দেয়ার কথা জানান বিচারক।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তারাব পৌরসভার নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়। এ সময় ভাঙচুর ও গাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

Sharing is caring!