ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্ভুক্ত ৭৪নং ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতিতে স্থানীয় সাংসদ সাবের হোসেন চৌধুরীর হাতকে শক্তিশালী করে রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন দক্ষিণগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি হালিম সরকার।
স্বপ্ন দেখেন তৃণমূল আওয়ামী লীগের জন্য কাজ করার। সাহায্য সহযোগিতায় নিজেকে সাধারন মানুষের মাঝে মেলে দিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আওয়ামী লীগের পতাকা হাতে পরিচ্ছন্ন রাজনীতিতে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন তিনি।
করোনা পরিস্থিতিতে নিজের ব্যবসা মন্দা গেলেও মানুষের জন্য সর্বোচ্চ সহযোগিতা করেন। আর্থিক সহায়তাসহ খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।
৭৪নং ওয়ার্ডটি তুলনামূলকভাবে পিছিয়ে, তাই শিক্ষা ও মাদকের বিষয়ে গুরুত্ব দিয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের একটি শক্তিশালী ওয়ার্ড গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন হালিম সরকার।
আজ বৃহস্পতিবার মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির এর আগমন উপলক্ষে স্বাগত জানাতে হালিম সরকারের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় মুরুব্বিরা অংশ নেন।
সবুজবাগ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলী সৌরভ জানান, হামিল ভাইকে মনে প্রাণে ভালবাসি, তিনি দলের জন্য, কর্মীদের জন্য নিবেদিত। যখন যা দরকার তার সাহায্য পেয়েছি। তাকে আওয়ামী লীগের রাজনীতিতে খুবই প্রয়োজন।
এদিকে, স্থানীয় মুরুব্বি রমজান আলী জানান, হালিম আমার ছোট হলেও ও খুব ভালো মানুষ। সকলের সাথে বন্ধন অটুট রেখে শুধু আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে নিজের সব কিছু উজার করে যাচ্ছে। শুনছি ওয়ার্ড কমিটি দিবে, যদি হালিম সরকারকে দায়িত্ব দেয়া হয় তাহলে পরিচ্ছন্ন নেতৃত্ব পাবে এ ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Sharing is caring!