যশোরের আলোচিত আইনজীবী মিজানুর রহমান বিপ্লব শার্শায় ২২ বোতল ফেন্সিডিলসহ পুলিশের হাতে আটক হয়েছেন। এ সময় তার ব্যবহৃত একটি ভেসপা মোটর সাইকেলও জব্দ করা হয়। সে যশোর কোতয়ালী থানার আব্দুল হালিম রোডে ষ্টেডিয়াম পাড়ার লুৎফর রহমানের ছেলে ও যশোর আদালতের আইনজীবী বলে পুলিশ নিশ্চিত করেছেন।

শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একজন ফেন্সিডিল নিয়ে মোটর সাইকেলযোগে যশোর যাচ্ছে। এমন খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকালে উপজেলার টেংরা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তার বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার সকালে যশোর আদালতে সোপর্দ করা হবে।

এদিকে যশোর আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, বিপ্লব এর আগেও মাদকসহ আটক হয়েছিলেন। তিনি জেলও খেটেছেন। এছাড়া এ ঘটনায় তাকে আইনজীবী সমিতি থেকে বরখাস্ত করা হয়েছিল। আইনজীবী সমিতি সূত্র আরও জানায়, গত বছরে যশোর আদালত থেকে একটি মামলার নথি এজলাস থেকে উধাও হয়ে যায়। বিষয়টি নিয়ে খোদ বিচারকের দৃষ্টি পড়ে। এক পর্যায়ে এজলাসে বিচারকের উপস্থিতিতে বিপ্লবকে হাজির করা হয়। শেষমেষ বিপ্লব নথি আদালতে ফেরত দেন ও আদালতের কাছে ক্ষমা চেয়ে সে যাত্রা রক্ষা পান।

Sharing is caring!