রাজধানীর চকবাজার মডেল থানা হতে ১ জন ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-১০ এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় ০১ জানুয়ারি ২০২১ ইং তারিখ মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর সিপিসি 3, লালবাগ ক্যাম্পের একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন, ৩০/৬, কামালবাগ, দাদনের বাড়ির তৃতীয় তলা হতে বিশেষ অভিযান পরিচালনা করে ০১ একজন ধর্ষক আসামি মোঃ নিজাম উদ্দিন@জুয়েল (২৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ধর্ষক আসামি ভিকটিমকে পূর্ব পরিচয়ের জের ধরে, কাজ পাইয়ে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে গত ১৬-১২- ২০২০ ইং তারিখে ঢাকায় নিয়ে আসে। আসামির বর্তমান ঠিকানা ৩০/৬, কামালবাগ, দাদনের বাড়ির দ্বিতীয় তলার, জৈনেক নাজমার দুয়ারির কক্ষে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। সর্বশেষ গত ০১-০১-২০২১ইং তারিখে সময় অনুমান ২১.০০ ঘটিকায় আসামি নিজে সহ অজ্ঞাতনামা দুই জনকে নিয়ে ভিকটিমকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানীর করার সময়।তার চিৎকারে আশেপাশের লোক জড়ো হয়ে রাবের একটি বিশেষ টিমের এর সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমকে উদ্ধার করে আসামি কে হাতেনাতে আটক করে।

অদূর ভবিষ্যতে এরূপ ধর্ষকদের বিরুদ্ধে র‌্যাব-১০ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে জানানো হয়েছে। গ্রেফতারকৃত ধর্ষক আসামির বিরুদ্ধে ডিএমপি ঢাকার চকবাজার মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!