ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বেলাব উপজেলার জঙ্গুয়ায় যাত্রীবাহী বাসের সাথে প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে প্রাইভেটকারে থাকা ৪ ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক নারী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার নারায়ণপুর ইউনিয়নে মহাসড়কের জঙ্গুগুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘ঘটনায় প্রাইভেটকারটির ৪ যাত্রী নিহত হয়েছেন। সংঘর্ষের সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। পরে দুর্ঘটনাকবলিত ওই প্রাইভেটকারটি কেটে ওই ৪ জনের লাশ উদ্ধার করা হয়, এ ঘটনায় একজন আহত হয়েছেন।’

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, দুর্ঘটনা কবলিত ওই প্রাইভেটকারটিতে চালকসহ মোট ৫ জন ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে আল মোবারক পরিবহন নামের ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। বাসটি প্রচণ্ড গতিতে আরেকটি বাসকে ওভারটেক করতে যেয়েই মূলত এমন অবস্থা তৈরি হয়। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি কেটে হতাহতদের উদ্ধার করে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, ‘দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৪ জনের লাশ উদ্ধার করা হয়। গুরুতর আহত অপর নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!