আজ দুপুরে নিজের ফেসবুক পেজে সাকিব আল হাসান একটা ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীর বেবি বাম্পে চুমু দিয়ে আদর মেখে দিচ্ছেন এই অলরাউন্ডার। যা দেখে বোঝাই যাচ্ছে আবারও বাবা হচ্ছেন সাকিব। ছবিটি তারই ইঙ্গিত বহন করে।

এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

ছবিটি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে মানুষের কৌতূহল। সবােই বলছেন- সাকিব কী তাহলে আবারও বাবা হচ্ছেন! ছবিটি দেখে বোঝাই যাচ্ছে তার ঘরে নতুন অতিথি আসছে। বাঁহাতি অলরাউন্ডার এই মুহূর্তে বেশ উচ্ছ্বসিত।

স্ত্রী শিশিরের কোলে এর আগে দুটি কন্যা সন্তানের আগমন ঘটেছে। এবার কি তাহলে সাকিব পুত্র সন্তানের আশায় সংক্ষিপ্ত সময়ের ব্যবধানে বাবা হওয়ার পথে হাঁটলেন? এমন নানান প্রশ্ন উকি দিচ্ছে ছবিটি ঘিরে।

নতুন বছরে দেশের তথা বিশ্বের সেরা এই তারকা ক্রিকেটারের চমকটি দেখে সত্যিই তার ভক্তরা চমকে গেছেন।

ছবিটি প্রকাশের মাত্র এক ঘন্টার মধ্যে হাজার হাজার মন্তব্য লাখ লাখ লাইক-রিয়েকশন দিয়ে সাকিবকে ও তার স্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন ভক্তরা।

কেউ লিখেছেন- ‘কি মমতাময় ছবিটা! নতুন অতিথির জন্য ভালোবাসা৷ তার আগমন শুভ হোক। শুভ হোক ২০২১।’

কেউ লিখেছেন- ‘আপনি যেমন দুনিয়ার সেরা অলরাউন্ডার তেমনি দুনিয়ার সেরা স্বামীও! আপনার এবং শিশিরের ভালোবাসা শতবর্ষী হউক।’কেউ আবার লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ সাকিব ভাই ও শিশির ভাবী। তিন নাম্বার এর জন্য শুভ কামনা রইল। আশা করি এবার ভাতীজার মুখ দেখব।’

যদিও সাকিব খোলাসা করেননি ছবিটি নিয়ে। গত বছর নভেম্বরে এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে দেশে আসেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে। জেমকন খুলনার হয়ে খেলা সাকিব যদিও ফাইনালে খেলতে পারেননি পারিবারিক কারণে।

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন এক সময়ের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২৪ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় শিশিরের কোলজুড়ে আসে নতুন অতিথি। নতুন অতিথি পুরনো হওয়ার আগেই আরও এক অতিথি আসার সুখবর দিলেন সাকিব।

তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন সাকিব। দ্বিতীয় মেয়ের সময় ফেসবুকে ভক্তদের জানিয়েছিলেন সাকিব।

সে সময় বড় মেয়ে আলাইনা হাসান অব্রির একটি ছবি পোস্ট করে দ্বিতীয় কন্যার আগমনের ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

এবারও তাই করলেন। কিছুক্ষণ আগে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি আপলোড করেছেন সাকিব।

Sharing is caring!