রাজধানীর বাসাবোতে কম্বল ও মাস্ক বিতরন করেছে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীকে নিয়ে দীর্ঘদিন কাজ করে আসা “দেশ সমাজ কল্যাণ সংগঠন”। সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি নূরে আলম জীবন এ আয়োজন করেন। গণমাধ্যমের কর্মী নূরে আলম জীবন তার মাকে প্রধান অতিথি করে অসহায়দের হাতে কম্বল তুলে দেন। আজ রোববার সংগঠনের পক্ষ থেকে এ বাসাবো খেলার মাঠের সামনে এ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সামাজিক দূরত্ব মেনে মাস্ক ও কম্বল বিতরন করেন। সংগঠণটি আগামী বৃহস্পতিবার রাতে রাজধানীর বিভিন্নস্থানে ভাসমান দরিদ্র ও ছিন্নমূল অসহায় পথিক বা ঘুমন্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরন করবে।

এ বিষয়ে অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি জহুরা বেগম জানান, আমার ছেলে সব-সময় মানুষের জন্য কাজ করছে, আল্লাহ্ ওকে আরো কাজ করার তৌফিক যেন দান করেন। ও যেন সব সময় অসহায় মানুষের সেবা করতে পারে।


নূরে আলম জীবন বলেন, মানুষের জন্য মানবতা, আমরা যার যার অবস্থান থেকে দেশের ও সাধারণ মানুষের জন্য কিছু করার চেষ্টা করলেই সুন্দর ও সুখি রাষ্ট্র দেখতে পাবো। মানুষের জন্য কাজ করা আমাদের ঈমানী দায়িত্ব। আমরা যদি সামর্থবান হই, তাহলে অবশ্যই শীতার্ত মানুষদের জন্য সহায়তা করা দরকার। মানুষ খুব কষ্টে আছে, আমি একা ভালো থাকবো তা হয়না। আগামী বৃহস্পতিবার রাতে রাজধানীর গুরুত্বপূর্ণ স্থানে কম্বল ও মাস্ক বিতরন করা হবে, চাইলে যেকোনো হৃদয়বান ব্যক্তি এ কাজে সহায়তা করতে পারবে।

Sharing is caring!