নিজের নামে নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন শাকিব খান। ব্যক্তিগত জীবন, বোধ ও কাজের খবর প্রকাশের প্রত্যয় নিয়ে নতুন ভেঞ্চারে নেমেছেন এই তারকা।
এর প্রথম কনটেন্ট হিসেবে শনিবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টায় প্রকাশ করেন একটি ভিডিও বার্তা। যেখানে তার সাম্প্রতিক শুটিংয়ের কিছু দৃশ্যের পাশাপাশি স্থান পেয়েছে নিজের কথোপকথন। মূলত এটি তৈরি হলো মুক্তি প্রতীক্ষিত ‘নবাব এলএলবি’ ছবিকে ঘিরে। যাতে তিনি ভক্তদের উদ্দেশ্যে কথা বলেন ছবিটির গল্প নিয়ে। ছবিটি কেন দেখা দরকার সেটিও তুলে ধরেন। তিনি জানান, সিনেমা ও দেশের ভালোর জন্য তার অব্যাহত চেষ্টার কথা।
সমালোচকরা প্রশ্ন তুলতে পারেন, সেই তো সিনেমার বিজ্ঞাপনই হলো! এখানে ‘নিজস্ব’ আর কী থাকল? জবাবে শাকিব খান বলেন, ‘এই চ্যানেলটি খোলার উদ্দেশ্যই হলো আমার নিজস্ব মতামত, প্রতিক্রিয়া, শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন, ভ্রমণবিষয়ক খবর- এগুলো প্রকাশ করা। যার সঙ্গে আমার প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলের কোনো সংযোগ থাকবে না।’
তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে ধর্ষণ, নির্যাতন বেড়ে গেছে। নির্যাতনের প্রতিবাদ ও মানুষের বিবেককে জাগ্রত করার জন্য এই চ্যানেলটির মাধ্যমে মাঝে মাঝে বার্তা দেওয়ার চেষ্টা থাকবে।

Sharing is caring!