নগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার জেরে চট্টগ্রামে বিএনপির কার্যালয়ে আগুন দিয়েছে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা। সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে কাজির দেউড়ির নসিমন ভবনের নীচ তলায় আগুন দেয়ার ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের নীচে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং ব্যানার পোষ্টার ছিড়ে তাতে আগুন দেয়।

এদিন সন্ধ্যায় অছাত্র এবং বিবাহিত বিএনপি নেতা ও স্বেচ্ছাসেবক দলের নেতাদের (আংশিক কমিটি) বহাল রেখে (সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ জন) ২৭২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।

কমিটির তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হওয়ার পরে পদবঞ্চিত এবং অবমূল্যায়িত ছাত্রদল নেতাকর্মীরা দলীয় কার্যালয় নাসিমন ভবনে অগ্নিসংযোগ করে।

এদিকে বিএনপি কার্যালয়ে আগুন দেয়ার বিষয়ে জানতে চাইলে নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী বলেন, ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর পরই কে বা কারা নাসিমন ভবনের বিএনপি কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়। এতে বারান্দায় থাকা চেয়ার টেবিল পুড়ে গেছে।

উল্লেখ্য দীর্ঘ ১৮ বছর পর চট্টগ্রাম মহানগর ছাত্রদল একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। যেখানে অছাত্র এবং বিবাহিত ‍বিএনপি নেতাদের পদায়িত করা হয়।

Sharing is caring!