জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতারা।

শুক্রবার (২০ নভেম্বর) ধানমন্ডি ৩২ নম্বরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন নবঘোষিত মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল. ডা. দিলীপ রায়, শহীদ সেরনিয়াবাত, মো. শহিদ, খোন্দকার এনায়েত উল্যাহ, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, সাজেদা বেগম, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন ও গোলাম সারোয়ার কবির।

এছাড়া আইন বিষয়ক সম্পাদক জগলুল কবির, কৃষি ও সমবায় সম্পাদক আবদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আনিস আহম্মেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. নজরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম প্রমুখ।

এ সময় সভাপতি আবু আহম্মেদ মন্নাফী বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে বিতর্কমুক্ত ও মাঠের রাজনীতিতে আরও শক্তিশালী করার জন্য ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতাদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করেন এবং দলের দুর্দিনে মাঠের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন।

হুমায়ুন কবির বলেন, দেশ ও দেশের মানুষের ভাগ‌্যোন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাকর্মীরা সেই স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

Sharing is caring!