লালবাগ থানা আওয়ামী লীগ এর অন্তর্ভুক্ত ৪টি ওয়ার্ডের নেতৃবৃন্দের মতবিনিময় সভা। সভাপতিত্ব করেন ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম আল-মাহমুদ, সভা পরিচালনা করেন ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক।

২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার রাত ৮-০০ টা থেকে ১০-৩০ পর্যন্ত ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরাম উল্লাহ সোহরাওয়ার্দী মোঃ একরাম, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বাবলা, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান হোসাইন।
মতবিনিময় সভায় থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থেকে রাজনৈতিক ও সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।
উপস্থিত নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের সকল কর্মসূচি বাস্তবায়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
সভার দ্বিতীয় পর্বে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে কালাম ও দরুদপাঠ এবং বিশেষ দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মহফিলে সারা পৃথিবী থেকে করোনা ভাইরাস সহ সমস্ত বালা মুসিবত থেকে মুক্তি ও বাংলাদেশের উপর আল্লাহর খাস রহমত কামনা করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্ট, ৩রা নভেম্বরের এবং মুক্তিযুদ্ধের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।

Sharing is caring!