জবি প্রতিনিধি :: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) “জগন্নাথ ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব সেনবাগ”(জুসাস) এর কমিটি গঠিত হয়েছে।
এটি নোয়াখালী জেলার অন্যতম একটি উপজেলা।

এতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী জহির উদ্দিন বাবরকে কে সভাপতি এবং বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ হাসান সজিবকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

“জগন্নাথ ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব সেনবাগ”(জুসাস) এর উপদেষ্টা আবদুল হালিম ও বিদায়ী সভাপতি সাজ্জাদুর রহমান আজ বৃহস্পতিবার ( ২২ অক্টোবর ) বিকেলে সদস্যের এ কমিটি অনুমোদন দেন।

নব নির্বাচিত সভাপতি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের এই সংগঠনটি একটি পরিবারের মতো। নিজ এলাকার ছাত্র-ছাত্রীদের যেকোনো সমস্যায় আমরা তাদের সহযোগিতা করবো।

সংগঠনটির নতুন সাধারণ সম্পাদক মোঃ হাসান সজিব বলেন, ‘ধন্যবাদ নেতৃত্ব দেয়া পূর্বতন বড় ভাইদের যারা আমার উপর বিশ্বাস রেখে দায়িত্ব প্রদান করেছেন। আমি সর্বোচ্চ চেষ্টা করবো আমার সময়ে ছাত্রকল্যাণ সমিতির মাধ্যমে ছাত্রদের জন্য কার্যকর ভূমিকা পালন করতে, যাতে করে আমার উপজেলার ছাত্ররা এই সংগঠনের থেকে সর্বোচ্চ সুযোগ সুবিধা পেতে পারে।

Sharing is caring!