এপার বাংলার মিথিলা, অপার বাংলার সৃজিত। দু’পাড়ের দুই তারকা এখন একই সুতায় গাঁথা। সমাজ, ধর্ম ও সমালোচকদের চোখে আঙুল দিয়ে এগিয়ে যাচ্ছেন তারা। এবার আবারও আলোচনায় মিথিলা। বিয়ের পর প্রথম পূজায় সৃজিতের সঙ্গেই সময় কাটাবেন তিনি। এদিকে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদের জন্য পূজার উপহার পাঠিয়েছেন। যা পেয়ে বেশ খুশি মিথিলা।

করোনায় বাংলাদেশে আটকে গিয়েছিলেন মিথিলা। তারপর গত ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি পাড়ি দেন অভিনেত্রী। বর্তমানে সেখানেই আছেন, আর বেশ ভালো সময় কাটাচ্ছেন স্বামী সৃজিতের সঙ্গে। এবারের পূজা সেখানেই করবেন তিনি।

এদিকে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূজার উপহার পাঠিয়েছেন সৃজিত-মিথিলা দম্পতিকে। উপহারের ছবি টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন মিথিলা। সেই ছবিতে দেখা গেছে, মিথিলার জন্য মমতা পাঠিয়েছেন নীল শাড়ি আর সৃজিতের জন্য পাঠিয়েছেন লাল রঙের পাঞ্জাবি।

এর আগে মিথিলা পূজা নিয়ে জানিয়েছিলেন, এটা আমার প্রথম পূজা নয়। গত বছরও দু-তিন দিন পূজার সময় এখানে ছিলাম। তবে হ্যাঁ, বিয়ের পর এটা আমার প্রথম পূজা।

প্রসঙ্গত, গত বছর বহু আলোচনার পর ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। এরপর মধুচন্দ্রিমা সেরেছেন সুইজারল্যান্ডে। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সম্পন্ন করেছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।

Sharing is caring!