এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন টালিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসায় স্থানীয় সময় আজ মঙ্গলবার সকালে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

ভারতীয় গণমাধ্যম বলেছে, গত কয়েকদিন ধরেই প্রবীণ এ অভিনেতা অসুস্থ ছিলেন। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতি তার করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে গতকালই বেলভিউয়ে তার নামে হাসপাতালে বেড বুক করা হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

করোনা পরিস্থিতিতে গত কয়েক মাস টালিউডে শুটিং বন্ধ ছিল। সতর্কতা মেনে সম্প্রতি ফের শুটিংয়ে ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। তার মধ্যেই এই বিপত্তি। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ সিনেমার শুটিং সম্পূর্ণ করেন তিনি।

তবে সৌমিত্রই প্রথম নন, গত কয়েক মাসে একাধিকবার টালিউডে থাবা বসিয়েছে নোভেল করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। সংক্রমিত হন তার স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও।

পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় সংক্রমিত হওয়ায় দুশ্চিন্তার ছাঁয়া টালিউডে।

Sharing is caring!