ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, বাংলাদেশের উন্নয়ন কর্যক্রম অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব বাংলাদেশে নেই।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় সংসদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে এ কথা বলেন। ফজলে রাব্বী মিয়া কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ডেপুটি স্পিকারের সংসদ ভবনস্থ বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় তিনি বলেন, বাংলাদেশে নানা প্রাকৃতিক দূর্যোগ ও প্রতিবন্ধকতা মোকাবেলা করে প্রধানমন্ত্রী যেভাবে দেশের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছেন সেটি বিশ্বে বিরল। বিশ্ব আজ করোনার প্রকোপে দিশাহারা। এই মহামারি মোকাবেলা করতে শেখ হাসিনার সরকার নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর মানসিক মনোবল ও সময়োপযোগী ব্যবস্থা গ্রহণের কারণে এ সমস্যা বিশ্বের অন্যান্য দেশের ন্যায় প্রবল রূপ ধারণ করতে পারেনি। তাই বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর ও দেশের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিতে হলে দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার নেতৃত্ব অপরিহার্য।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতৃবৃন্দ, ডেপুটি স্পিকারের একান্ত সচিব আব্দুল মালেকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!