জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীর বিরুদ্ধে আট কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে কাজী মো. আল নূর, মো. শাহবুদ্দীন হাওলাদার ও রাজ্জাক তালুকদারসহ চারজনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার (২৬ জুলাই) দুদকের উপপরিচালক মোছা. সেলিনা আখতার মনির নেতৃত্বে দুদকের বিশেষ তদন্ত দল তাদের জিজ্ঞাসাবাদ করে। অভিযোগে বলা হয়, সরকারি কর্মকর্তা হিসেবে বহাল থেকে ক্ষমতার অপব্যবহার করে তার স্বামী আরিফ চৌধুরীর সহায়তায় করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন। ১৫ হাজার ৪৬০টি জাল প্রতিবেদন তৈরি ও সরবরাহ করে তিনি আট কোটি টাকা হাতিয়ে নেন করেছেন। এছাড়াও জানা উৎসের বাইরে অজানা উৎস থেকে অর্থ উপার্জনের অভিযোগও আছে সাবরিনার বিরুদ্ধে।

জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীর বিরুদ্ধে আট কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে কাজী মো. আল নূর, মো. শাহবুদ্দীন হাওলাদার ও রাজ্জাক তালুকদারসহ চারজনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৬ জুলাই) দুদকের উপপরিচালক মোছা. সেলিনা আখতার মনির নেতৃত্বে দুদকের বিশেষ তদন্ত দল তাদের জিজ্ঞাসাবাদ করে।

অভিযোগে বলা হয়, সরকারি কর্মকর্তা হিসেবে বহাল থেকে ক্ষমতার অপব্যবহার করে তার স্বামী আরিফ চৌধুরীর সহায়তায় করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন। ১৫ হাজার ৪৬০টি জাল প্রতিবেদন তৈরি ও সরবরাহ করে তিনি আট কোটি টাকা হাতিয়ে নেন করেছেন।

এছাড়াও জানা উৎসের বাইরে অজানা উৎস থেকে অর্থ উপার্জনের অভিযোগও আছে সাবরিনার বিরুদ্ধে।

Sharing is caring!